বিএনপির রাজনীতিতে অবহেলিত মওদুদ, কেউ খোঁজ নিচ্ছে না হাসপাতালে!

নিউজ ডেস্ক : বুকে ব্যথা ও শ্বাসকষ্ট সমস্যা নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। অসুস্থ মওদুদের বিষয়ে শুধু মহাসচিব মির্জা ফখরুল খোঁজ নেয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তার আত্মীয়-স্বজনরা।

বিএনপির জন্য জেল-জরিমানার স্বীকার হওয়া অসুস্থ ব্যারিস্টার মওদুদের খোঁজ-খবর না নেয়ায় ক্ষুব্ধ হয়েছেন তার স্ত্রী হাসনা মওদুদ। অসুস্থ ব্যারিস্টার মওদুদকে সন্দেহের চোখে দেখায় দলের পক্ষ থেকে তার সাথে এমন বিমাতাসূলভ আচরণ করা হচ্ছে বলেও ক্ষোভ প্রকাশ করেন হাসনা মওদুদ।

হাসনা মওদুদ বলেন, ব্যারিস্টার মওদুদ বিএনপির জন্য যা করেছেন তা আর কেউ করতে পারেনি বলে আমি বিশ্বাস করি। বেগম জিয়াসহ দলের কারারুদ্ধ নেতাদের মামলাগুলো বিনা পয়সায় লড়েছেন তিনি। অথচ আজকে অসুস্থ হয়ে হাসপাতালে পড়ে থাকলেও দলের কেউ তার খোঁজ নিচ্ছেন না। তার উন্নত চিকিৎসা দরকার অথচ আমি এমন কাউকে পাশে পাচ্ছি না, যারা ব্যারিস্টার মওদুদকে বিদেশ নিয়ে যেতে সাহায্য করবেন। আমি তো কারো কাছে অর্থ সাহায্য চাইনি। শুধু ভালোবাসাটুকু চেয়েছি।

তিনি আরো বলেন, বিএনপির রাজনীতি অবিশ্বাসে ভরপুর। তারা আজও ব্যারিস্টার মওদুদকে জাতীয় পার্টির এজেন্ট হিসেবে বিবেচনা করেন। এর চেয়ে দুঃখজনক কি হতে পারে?

এই বিষয়ে দুঃখ প্রকাশ করে মওদুদের শ্বশুরবাড়ির এক আত্মীয় বলেন, তিনি আজকে কতদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। শুধু মির্জা ফখরুল ছাড়া কেউ তার খোঁজ নেয়নি। ফায়দা লুটার রাজনীতিতে অবহেলিত হয়ে পড়েছেন মওদুদ। বিএনপির রাজনীতি না করে জাতীয় পার্টি করলে, আজকে ব্যারিস্টার মওদুদকে দেশে পড়ে থাকতে হতো না। কবেই তিনি সিঙ্গাপুর যেতে পারতেন। হায় রে বিএনপির রাজনীতি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *