শুভেচ্ছায় সিক্ত নতুন কমিটি

সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন মিশা সওদাগর। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন জায়েদ খান।

প্রথমবারের মতো শিল্পী সমিতির নির্বাচন করলেন মৌসুমী। ওমর সানী নির্বাচন করার কথা থাকলেও শেষ পর্যন্ত সভাপতি পদে লড়েন মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারে মৌসুমীর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাই এবার নির্বাচন তাকে নিয়ে বেশ আলোচনা তৈরি করে দেয়।

মিশা সওদাগর ও জায়েদ খান পূর্ণ প্যানেল নিয়ে জয়লাভ করায় বিএফডিসিতে আনন্দের জোয়ার বইছে মিশা-জায়েদ প্যানেলের সবার মধ্যে।

এদিকে মিশা-জায়েদ প্যানেলের জয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নাইম-শাবনাজ। মিশা-জায়েদের প্যানেলের সাফল্যে প্যানেলের বিজয়ী সবাইকে অভিনন্দন জানান তারা। শুধু তাদের নয়, যারা জয়লাভ করতে পারেননি তাদের জন্যও শুভকামনা জানিয়েছেন। নাঈম-শাবনাজ জানান, শিল্পীরা পরিবারেরই অংশ। আগামী দিনে নাইম-শাবনাজ সমিতির জন্য আরো উন্নয়নমূলক এবং কল্যাণকর কাজ করার প্রত্যাশা রাখেন মিশা-জায়েদসহ তাদের পূর্ণ প্যানেলের কাছে।

এবার নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বেশ আলোচনায় আসেন আলেকজান্ডার বো। তিনি ভোট পেয়েছেন ৩৩৭টি ভোট। অন্যদিকে এবার নির্বাচন করেন অরুণা বিশ্বাস। ৩১৫ ভোট পেয়ে কার্যকরী পরিষদ সদস্য পদে বিজয়ী হন তিনি।

সহ-সভাপতি পদে নির্বাচিত মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ৩১১ ভোট, মাসুম পারভেজ রুবেল পেয়েছেন ২৯৩। তাদের সঙ্গে নানা শাহ পরাজিত হয়েছেন ৯৮ ভোট পেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *