Full width home advertisement

বাংলাদেশ

বিদেশ

ধর্ম

স্বাস্থ্য

কৃষি ও অর্থনীতি

Post Page Advertisement [Top]


বিটিবি নিউজ: দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, চট্টগ্রাম এবং বরিশাল মহানগর কমিটি একযোগে বিলুপ্ত ঘোষণা করেছে বিএনপি। একই সঙ্গে বিলুপ্ত করা হয়েছে যুবদলের কেন্দ্রীয় কমিটিও। গতকাল বৃহস্পতিবার রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়। এসব ইউনিটে পরবর্তীতে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। এছাড়াও চট্টগ্রাম মহানগর ও বরিশাল মহানগর বিএনপির আহবায়ক কমিটিও বিলুপ্ত করা হয়েছে।

২০২১ সালের ২ আগস্ট ঢাকা মহানগর উত্তরে আমান উল্লাহ আমানকে আহ্বায়ক ও আমিনুল হককে সদস্য সচিব এবং ঢাকা মহানগর দক্ষিণে আব্দুস সালামকে আহ্বায়ক ও রফিকুল আলম মজনুকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়। তবে ৭ জানুয়ারির নির্বাচনের কিছুদিন পর থেকে উত্তরে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন অ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার।

২০২০ সালের ২২ ডিসেম্বর ডা. শাহাদাত হোসেনকে আহ্বায়ক ও আবুল হাশেম বক্করকে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর বিএনপির ৩৯ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। ২০২২ সালের ২২ জানুয়ারি মনিরুজ্জামান খান ফারুককে আহ্বায়ক ও অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদকে সদস্য সচিব করে ৪৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না’র নেতৃত্বাধীন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটিও বিলুপ্ত করা হয়েছে। ২০২২ সালের ২৭ মে যুবদলের এই কমিটি ঘোষণা করা হয়।

এদিকে ছাত্রদলের ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ওপশ্চিম শাখা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শিগগির নতুন কমিটি ঘোষণা করা হবে। ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন বলে ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।-আমাদের সময়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Bottom Ad [Post Page]