Full width home advertisement

বাংলাদেশ

বিদেশ

ধর্ম

স্বাস্থ্য

কৃষি ও অর্থনীতি

Post Page Advertisement [Top]



বিটিবি নিউজ ডেস্ক: ২ গোলে পিছিয়ে পড়েছিরো ইন্টার মিয়ামি। সিএফ মন্ট্রিলের মাঠে গিয়ে পরাজয়ের শঙ্কাতেই পড়েছিলো যেন লিওনেল মেসির ক্লাব। কিন্তু ফুটবলে অনেক কিছুই হতে পারে। খেলার তখনু লম্বা একটা সময় বাকি ছিল। প্রথার্ধেই সেই ২ গোল পরিশোধ করলো মিয়ামি। এরপর দ্বিতীয়ার্ধে গিয়ে জয় নিশ্চিত করলো লিওনেল মেসি অ্যান্ড কোং।

খেলার ২২ এবং ৩২ মিনিটে পরপর লিড নেয় মন্ট্রিল। তাদের হয়ে পরপর দুবার স্বাগতিকদের আনন্দে মাতান ব্রাইস ডিউক ও জুলসন অ্যান্থনি। অবশ্য বিরতির আগেই পরপর দুই গোল করে সমতায় ফেরে মিয়ামি। ৪২তম মিনিটে কর্নার থেকে নিচু হয়ে আসা বলে মায়ামির ব্যবধান কমান মাতিয়াস। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে তারা সমতায় ফেরে সুয়ারেসের। খুব কাছ থেকে নেওয়া শটে উরুগুইয়ান তারকা লিগে নিজের ১১তম গোলটি করেন।

মাঝে অবশ্য জেরার্দো তাতা মার্তিনোর দুশ্চিন্তা বাড়িয়ে বাঁ হাঁটুতে চাট পান মেসি। তবে দুই মিনিট পরই তিনি আবার মাঠে ফেরেন। মিয়ামি দ্বিতীয়ার্ধে দাপট নিয়ে খেলতে শুরু করে। তার কল্যাণে তারা খুব দ্রুত সাফল্যও পেয়ে যায়। ৫৯ মিনিটে মাতিয়াসের বাড়ানো বলে ক্রেমাশ্চি গোল করে মিয়ামিকে লিড এনে দেন। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় মিয়ামি ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে।

লিগে এ জয়ে ইস্টার্ন কনফারেন্সের টেবিলে শীর্ষস্থান আরও শক্ত করল মিয়ামি। ১৩ ম্যাচে মেসিদের পয়েন্ট ২৭। দুইয়ে থাকা এফসি সিনসিনাটি এক ম্যাচ কম খেলে ২৪ পয়েন্ট পেয়েছে। আগামী বুধবার পরবর্তী ম্যাচে ওরল্যান্ডে সিটির বিপক্ষে মাঠে নামবে মিয়ামি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Bottom Ad [Post Page]